হোয়াটসঅ্যাপ সর্বশেষ

হোয়াটসঅ্যাপ সর্বশেষ দেখা, অনলাইন স্ট্যাটাস ফিচারস ডাউন ডাউন! ফিক্সড

হোয়াটসঅ্যাপ সর্বশেষ দেখা, অনলাইন স্ট্যাটাস ফিচারস ডাউন ডাউন! ফিক্সড

 

গত রাতে হোয়াটসঅ্যাপ একাধিক গোলকের শিকার হয়েছিল যা এই জনপ্রিয় চ্যাট অ্যাপটির বেশ কয়েকটি বৈশিষ্ট্যকে প্রভাবিত করেছে। ব্যবহারকারীরা হোয়াটসঅ্যাপের নতুন ইনস্টলেশনটিতে নিবন্ধন করতে বা লগ ইন করতে না পারার অভিযোগ করতে সামাজিক যোগাযোগমাধ্যমে নেমেছিলেন। ব্যবহারকারীদের অন্যান্য ব্যবহারকারীর সর্বশেষ দেখা স্থিতি বা অন্যান্য ব্যবহারকারীরা অনলাইনে ছিলেন কিনা তা খুঁজে পেতে সমস্যা ছিল। হোয়াটসঅ্যাপ বৈশিষ্ট্য ট্র্যাকার WABetaInfo/ওয়াবেটাআইএনফো

অনুসারে, বিষয়গুলি এখন ঠিক করা হয়েছে।

WABetaInfo/ওয়াবেটাআইএনফো-এর একটি প্রতিবেদন অনুসারে, হোয়াটসঅ্যাপ তাদের সমস্ত প্ল্যাটফর্মের জন্য গুরুতর সমস্যাগুলির মুখোমুখি হয়েছিল। প্রকাশনা সমস্যার জন্য সার্ভার-সাইড সমস্যাগুলিকে দায়ী করেছে blamed ডাউন্ডেটেক্টারে পাওয়া তথ্য, যা আউটেজগুলি ট্র্যাক করে থাকে, ইঙ্গিত দেয় যে হোয়াটসঅ্যাপের ইস্যুগুলি সর্বপ্রথম ১৯ জুন সন্ধ্যা সাড়ে। টার দিকে দেখা শুরু করেছিল। উল্লিখিত হিসাবে, হোয়াটসঅ্যাপ এখন বিষয়গুলি স্থির করেছে।

হোয়াটসঅ্যাপ সর্বশেষ
হোয়াটসঅ্যাপ সর্বশেষ

সর্বশেষ দেখা স্ট্যাটাসের সমস্যাগুলি সামাজিক মিডিয়াতে ভুয়া বার্তাগুলি প্রচার করার কারণও দাবি করেছিল যে হোয়াটসঅ্যাপ এই বৈশিষ্ট্যটি সরিয়ে দেওয়ার পরিকল্পনা করছে। “প্রচুর ব্যবহারকারী টুইটারে কিছু টুইট ভাগ করে জানাচ্ছেন যে হোয়াটসঅ্যাপ সর্বশেষ দেখা, অনলাইন স্ট্যাটাস লুকিয়ে রাখার মতো নতুন বৈশিষ্ট্য পরীক্ষা করছে এবং শীঘ্রই হোয়াটসঅ্যাপ রিড প্রাপ্তিটি অক্ষম করবে: এটি নকল!” ওয়াবেটাআইএনফো লিখেছেন।

এদিকে, হোয়াটসঅ্যাপ সম্প্রতি তার অর্থ প্রদানের বৈশিষ্ট্যটি আনুষ্ঠানিকভাবে চালু করেছে এবং এটি এখন ব্রাজিলে উপলব্ধ। সংস্থাটির নিয়ন্ত্রক সমস্যার কারণে ভারতে এটি কখন সরাসরি হবে তা নিয়ে এখনও কোনও কথা নেই।

এই রকম পোস্ট পেতে আমাদের সাথেই থাকুন।

 

Spread the love

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *