ফাইভার প্রমোটেড গিগস

ফাইভার প্রমোটেড গিগস বিস্তারিত ২০২১

ফাইভার প্রমোটেড গিগস

আরও ক্রেতাদের সামনে আপনার গিগস পেতে চান? যখন সঠিকভাবে সম্পন্ন করা হয়, পেইড বিজ্ঞাপন ফাইভার-এ আপনার ব্যবসা বাড়ানোর একটি অত্যন্ত কার্যকর উপায় হতে পারে – আপনার গিগসের সাথে একটি নতুন শ্রোতার পরিচয় করিয়ে দিয়ে।

ফাইভার প্রমোটেড গিগস

প্রচারিত গিগগুলির সাথে, আপনি আপনার গিগকে ফাইভারের অনুসন্ধান ফলাফল, বিভাগ পৃষ্ঠা এবং অন্যান্য ফাইভার পৃষ্ঠাগুলিতে প্রধান অবস্থানগুলিতে ঠেলে দিতে পারেন। বর্ধিত দৃশ্যমানতা অর্জন করুন, এবং ফাইভারের সাথে প্রচারিত গিগস ব্যবহার করে আরও অর্ডার পান।

আমরা জানি যে আপনি সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়গুলিতে মনোনিবেশ করতে চান – ফাইভার-এ আপনার ব্যবসা চালানো। আমাদের স্মার্ট প্রযুক্তি শুধুমাত্র আপনার বাজেট অপ্টিমাইজ করে না কিন্তু নিশ্চিত করে যে আপনার বিজ্ঞাপনগুলি সঠিক ধরণের গ্রাহকদের আরও কাছে পৌঁছায়, এবং যেখানে তারা সর্বোত্তম পারফর্ম করে সেখানে স্থাপন করা হয়।

এই প্রবন্ধে, আপনি সম্পর্কে আরও জানতে পারেন:

  • গিগস কে কি প্রচার করা যেতে পারে?
  • কিভাবে প্রমোটেড গিগস সেট আপ করতে হয়?
  • ক্রেতারা আমার প্রমোটেড গিগস কোথায় দেখবেন?
  • প্রমোটেড গিগসের জন্য আমাকে কীভাবে চার্জ করা হয়?

গিগস কে কি প্রচার করা যেতে পারে?

ক্রেতাদের জন্য একটি মানের বিজ্ঞাপন অভিজ্ঞতা নিশ্চিত করতে, শুধুমাত্র বিক্রেতারা যারা আমাদের সমস্ত মানের মেট্রিকপূরণ করে তারা এই প্রোগ্রামে অংশ নিতে পারেন।

নিম্নলিখিত মান অনুযায়ী আপনাকে প্রমোটেড গিগস অংশগ্রহণের যোগ্যতার জন্য মূল্যায়ন করা হয়:

  • আপনাকে অবশ্যই লেভেল ১, লেভেল ২ বা শীর্ষ রেটেড বিক্রেতা হতে হবে।
  • আপনার গিগ স্কোর পাবলিক রেটিংয়ে ৪.৭/4.7 থাকতে হবে।
  • আপনার গিগের কমপক্ষে ২০ টি রিভিও থাকতে হবে।
  • আপনি অতিরিক্ত মানের মেট্রিক্স পূরণ করেন।

কিভাবে প্রমোটেড গিগস সেট আপ করবেন

প্রক্রিয়াটি সহজ – আপনাকে যা করতে হবে তা হ’ল আপনি যে গিগগুলি প্রচার করতে চান তা বেছে নিন, আপনার পছন্দসই বিড ক্যাপ সেট করুন, এবং একটি দৈনিক ব্যয়ের সীমা, এবং ফাইভার বাকিগুলি করবেন!

দ্রষ্টব্য: আপনি যে কোনও সময় আপনার সীমা পরিবর্তন করতে পারেন।

 

ক্রেতারা আমার বিজ্ঞাপনগুলি কোথায় দেখবেন?

প্রোপাডিউটেড গিগসের মাধ্যমে বিজ্ঞাপন দেওয়ার সময়, আপনার বিজ্ঞাপনগুলি Fiverr.com এবং ফাইভার মোবাইল অ্যাপ্লিকেশন উভয়েই ফাইভারের অনুসন্ধান ফলাফল, বিভাগ পৃষ্ঠাগুলির শীর্ষে দেখানো যেতে পারে।

আপনার বিজ্ঞাপনকে একটি অর্ডারে রূপান্তর করার সম্ভাবনা বাড়ানোর জন্য, ফাইভার কেবল মাত্র সবচেয়ে প্রাসঙ্গিক ক্রেতাদের কাছে আপনার বিজ্ঞাপনগুলি দেখাবে এবং আপনার প্রচারের জন্য সর্বোত্তম কর্মক্ষমতা সরবরাহ করবে এমন বিডটি অপ্টিমাইজ করবে।

 

পদোন্নতি প্রাপ্ত গিগসের জন্য আমাকে কীভাবে চার্জ করা হয়?

প্রচারিত গিগসের সাথে, আপনি কেবল তখনই অর্থ প্রদান করেন যখন ক্রেতারা আপনার বিজ্ঞাপনে ক্লিক করেন, এবং যখন আপনার বিজ্ঞাপনদৃশ্যমানতা পায় তখন নয়। আপনি যে পরিমাণ অর্থ প্রদান করেন তা নির্ভর করে কতজন ক্রেতা আপনার বিজ্ঞাপনে ক্লিক করেন এবং আপনার বিজ্ঞাপন স্থাপন কতটা মূল্যবান তার উপর। প্রতি ক্লিকে আপনার খরচ (সিপিসি নামেও পরিচিত) প্রতিটি গিগের জন্য পরিবর্তিত হতে পারে, এবং প্রতিবার এটি অনুসন্ধানফলাফলে প্রদর্শিত হয়। আপনার ড্যাশবোর্ড ক্লিকগণনা করে, সেইসাথে গড় ক্লিক খরচ উল্লেখ করে। এই দুটি ভেরিয়েবল গুণ করে, আপনি “ব্যয় করা” পরিমাণ বুঝতে পারেন।

Spread the love

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *