Our website is made possible by displaying online advertisements to our visitors. Please consider supporting us by whitelisting our website.

ফটো/ছবি তুলে আয় করুন

আপনি যদি ভাল জীবন উপভোগ করতে চান: আপনার ক্যামেরা এবং ল্যাপটপের সাথে আপনার বাড়িতে বসেই তাহলে এটি আপনার জন্য।

আপনি কি জানেন যে হাজার হাজার ফটোগ্রাফার প্রতিদিন শত শত হাজার ডলার করে প্রতিদিন তাদের ছবি বিক্রি করে? আসলে প্রতি মাসে লক্ষ লক্ষ ফটো কেনা হয় যা ওয়েবসাইট, ম্যাগাজিন, ব্লগ, মুদ্রণ বিজ্ঞাপন, বিপণন উপকরণ এবং আরও অনেক কিছু জন্য ব্যবহৃত হয়।

ফুল, প্রকৃতি, প্রাণী, পরিবার, খেলাধুলা  ইত্যাদি ছবি তুলে আপনার সময় ব্যয় করুন, দেখবেন পুরো সময় হাসতে পারবেন কারণ আপনি জানেন যে আয় ২৪ ঘণ্টায় হচ্ছে।

আপনি বিভিন্ন ওয়েবসাইটগুলিতে যোগদান করে, ক্যাটালগ, বই, ম্যাগাজিন, বিজ্ঞাপন, বা অন্যান্য ব্যবহারের জন্য তাদের প্রয়োজনীয় হাজার হাজার সম্ভাব্য ক্রেতাদের অবিলম্বে আপনার ফটোগুলি বিক্রি করতে সক্ষম হবেন। আপনার শখ আপনার তাত্ক্ষণিক পেশা হতে পারে! আপনি এই কাজের জন্য একটি পেশাদার আলোকচিত্রী হতে হবে না! আপনার যা প্রয়োজন তা হল একটি ক্যামেরা, সুন্দর ফটো নিতে ড্রাইভ, তারপর অর্থ উপার্জন করার জন্য আপনার ক্লিক করুন!

  • আপনার ফটোগ্রাফি থেকে অতিরিক্ত আয় করুন করুন!
  • অর্থ উপার্জন করুন বিশ্বের যে কোনো প্রান্ত থেকে !
  • আপনার শখকে কাজে লাগিয়ে একটি লাভজনক ব্যবসা চালু করুন
  • আপলোড করুন আপনার ছবি এবং অবিলম্বে সম্ভাব্য ক্রেতাদের কাছে লক্ষ লক্ষ বিক্রি
  • পেপাল, মানিট্রান্সফার বা মেইল ​​চেক মাধ্যমে পেমেন্ট পান
  • আপনার ক্যামেরাটি ধরুন এবং ফটোগ্রাফিতে আজীবন উচ্চমানের পেশা শুরু করুন
ছবি তুলে আয় করুন
ছবি তুলে আয় করুন
ছবি তুলে আয় করুন

এমন একটি ওয়েবসাইট হল ‍সাটারস্টক যেখানে আপনি আপনার ছবি বিক্রয় করে আয় করতেন পারবেন। আমার তোলা কিছু ছবি যা সাটারস্টকে রয়েছে চাইলে দেখতে পারেন।

এই লিংকে ক্লিক করলে আমার তোলা ছবি দেখতে পাবেন এবং উপরে লেখা থাকবে Become a Contributor সেখানে ক্লিক করে সাইন আপ করে আপনার ছবি আপলোড করে আপানিও কন্ট্রিবিউটার হতে পারেন।

পোষ্টটি কেমন (ভালে/খারাপ) লাগল তা অব্যশই জানবেন। ধন্যবাদ

Spread the love

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *