গুগল পিক্সেল ৪এ

গুগল পিক্সেল ৪এ লঞ্চ হবে ৩ আগস্ট

গুগল পিক্সেল ৪এ

 

অনেক বিলম্বের পর, প্রযুক্তি জায়ান্ট গুগল অবশেষে তাদের সাশ্রয়ী মূল্যের স্মার্টফোন গুগল পিক্সেল ৪এ লঞ্চের তারিখ প্রকাশ করেছে।

কোম্পানিটি তার অনলাইন স্টোরের একটি টিজার পোস্ট করেছে যেখানে বলা হয়েছে, “আপনি ফোনের জন্য যা অপেক্ষা করছেন তা গুগল ৩ আগস্ট উন্মোচিত হবে। এর মানে অবশেষে অপেক্ষা শেষ হয়েছে এবং গুগল ৩ আগস্ট বহু প্রতীক্ষিত গুগল পিক্সেল ৪এ  লঞ্চ করবে।

গুগল পিক্সেল ৪এ
গুগল পিক্সেল ৪এ

পৃষ্ঠাটি প্রথম 9to5Google দ্বারা চিহ্নিত করা হয় এবং সম্পূর্ণ বার্তাটি আনলক করতে, Google লোগোর রঙ সমন্বয় না করা পর্যন্ত আপনাকে প্রথমে বিভিন্ন বাক্সে ট্যাপ করতে হবে৷ এছাড়াও, কোম্পানি তার কিছু সোশ্যাল মিডিয়া ছবি একটি ছোট সার্কেল কাটআউট সঙ্গে আপডেট করেছে, যা নির্দেশ করে যে পিক্সেল 4a সেলফি শুটার থাকার জন্য একটি পাঞ্চ-হোল ডিসপ্লে সঙ্গে আসবে. এছাড়াও আশা করা হচ্ছে যে কোম্পানি পিক্সেল 4a $349 দাম হতে পারে যা সম্প্রতি চালু অ্যাপল আইফোন SE তুলনায় সস্তা।

স্মার্টফোনটিতে একটি ১০৮০x২৩৪০ পিক্সেল রেজোলিউশন সঙ্গে ৫.৮১ ইঞ্চি FHD+ OLED ডিসপ্লে থাকবে বলে আশা করা হচ্ছে। ডিভাইসটি অ্যাড্রেনো ৬১৮জিপিইউ এবং টাইটান M সিকিউরিটি চিপ সঙ্গে একটি অক্টা-কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৩০ প্রসেসর দ্বারা চালিত বলা হয়।

গুগল পিক্সেল ৪এ ৬জিবি র‌্যাম এবং ৬৪জিবি/১২৮জিবি ইন্টারনাল স্টোরেজ প্যাক করবে বলে আশা করা হচ্ছে।

গুগল পিক্সেল ৪এ ঐচ্ছিক ডুয়াল সিম কার্যকারিতা সঙ্গে আসতে বলা হয় এবং LED ফ্ল্যাশ, ডুয়াল পিডি অটোফোকাস, OIS, EIS, এবং 4K ভিডিও রেকর্ডিং সঙ্গে একটি 12.2MP একক-লেন্স ক্যামেরা সঙ্গে. এছাড়াও ডিভাইসটিতে একটি অতি-প্রশস্ত লেন্স সহ একটি 8MP ফ্রন্ট ক্যামেরা থাকবে বলে আশা করা হচ্ছে।

স্মার্টফোন 18W ফাস্ট চার্জিং সাপোর্ট সঙ্গে একটি 3080mAh ব্যাটারি আছে বলা হয়। কানেক্টিভিটির দিক থেকে, স্মার্টফোন 4G, VoLTE, 3G, Wi-Fi, Bluetooth, GPS, NFC, এবং USB Type C অফার করবে বলে আশা করা হচ্ছে।

আমাকে অনুসরণ করতে পারেন ফেসবুক

, ইন্সটাগ্রামটুইটারে। সর্বশেষ সংবাদ, প্রযুক্তি সংবাদ, ব্রেকিং নিউজ শিরোনাম এবং লাইভ আপডেট আপনাদের জন্য।

Spread the love

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *