কিভাবে আইপ্যাড এবং ম্যাকবুক অ্যাপলের সবচেয়ে বড় 'তারকা'

কিভাবে আইপ্যাড এবং ম্যাকবুক অ্যাপলের সবচেয়ে বড় ‘তারকা’

আইপ্যাড এবং ম্যাকবুক অ্যাপলের সবচেয়ে বড় ‘তারকা’

 

কোভিড -১৯ মহামারীটি আইফোনের বিক্রয়কে প্রভাবিত করেছে বলে মনে হচ্ছে, তবে আইপ্যাড এবং ম্যাকবুক অ্যাপলের উপার্জনে বিস্ময়কর কাজ করেছে। ত্রৈমাসিকের আয়ের কল চলাকালীন অ্যাপলের সিইও টিম কুক প্রকাশ করেছিলেন যে দু’টি ডিভাইসই ত্রৈমাসিকের ত্রৈমাসিকে অসাধারণ কাজ করেছে। “অনিশ্চিত পরিবেশে। অ্যাপল এক চতুর্থাংশ resultsতিহাসিক ফলাফল দেখেছিল যে আমাদের পণ্যগুলি আমাদের গ্রাহকদের জীবনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে, “কুক বলেছিলেন।

আইপ্যাড এবং ম্যাকবুক সম্পর্কে কথা বলতে গিয়ে অ্যাপল সিইও বলেছিলেন, “আমরা আশা করি আইপ্যাড এবং ম্যাকের বৃদ্ধি ত্বরান্বিত হবে এবং আমরা এই প্রান্তিকে এই ডিভাইসগুলির জন্য খুব শক্তিশালী দ্বি-অঙ্কের বৃদ্ধি পেয়েছি।” কুক বলেছিলেন যে উভয় পণ্যগুলিতে সরবরাহের প্রচুর বাধা ছিল তবে তারা “লক্ষণীয়ভাবে” সম্পাদন করেছিল। তিনি আরও যোগ করেন, “আমরা যত তাড়াতাড়ি সম্ভব গ্রাহকদের হাতে আরও আইপ্যাড এবং ম্যাক পেতে কঠোর পরিশ্রম করছি, তারা স্বীকৃতি জানায় যে তারা বাড়ি থেকে কাজ করা এবং শিখতে, বিনোদন সরবরাহ করতে এবং প্রিয়জনের সাথে সংযুক্ত থাকতে কতটা অবিচ্ছেদ্য হয়ে উঠেছে তা স্বীকৃতি দিয়ে।”

অ্যাপলের চিফ ফিনান্সিয়াল অফিসার লুকা মায়েস্ট্রি উপার্জন কালে প্রকাশ করেছেন যে আইপ্যাড এবং ম্যাকবুক উভয়ই চিত্তাকর্ষক প্রবৃদ্ধি নিবন্ধ করেছে। ম্যাকবুকের বিক্রয় শেষ প্রান্তিকে অ্যাপলের জন্য প্রায় ৭.১ বিলিয়ন ডলার অর্জন করেছে। ল্যাপটপ এবং ডেস্কটপ বাজারে এটি এখনকার সবচেয়ে শক্তিশালী কিউ ৩ অ্যাপল। “আমাদের নতুন ম্যাকবুক এয়ার এবং ম্যাকবুক প্রো লঞ্চগুলির গ্রাহকদের প্রতিক্রিয়া অত্যন্ত দৃঢ় হয়েছে,” লুকা মেস্ত্রি বলেছিলেন।

আইপ্যাড থেকে আয় $৬.৬ বিলিয়ন ডলার কাছাকাছি ছিল এবং একটি চিত্তাকর্ষক ৩১% দ্বারা বৃদ্ধি পেয়েছে। মাস্টারি বলেছেন, “গ্রেটার চীনের জুন কোয়ার্টারের রেকর্ড সহ আমাদের প্রতিটি ভৌগলিক বিভাগে দ্বি-অঙ্কের বৃদ্ধির সাথে বিশ্বজুড়ে চাহিদা ছিল শক্তিশালী।” গত আট বছরে, এটি অ্যাপলের জন্য কিউ ৩-র আইপ্যাড থেকে সর্বোচ্চ আয় হয়েছে।

অ্যাপল গত চার মাসে নতুন আইপ্যাড প্রো, ম্যাকবুক এয়ার এবং একটি ১৩ ইঞ্চি ম্যাকবুক প্রো চালু করার সাথে সাথে তার আইপ্যাড এবং ম্যাকবুক লাইনকে সতেজ করেছে।

আমাকে অনুসরণ করতে পারেন ফেসবুক, ইন্সটাগ্রামটুইটারে। সর্বশেষ সংবাদ, প্রযুক্তি সংবাদ, ব্রেকিং নিউজ শিরোনাম এবং লাইভ আপডেট আপনাদের জন্য।

Spread the love

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *